তাজা খবর:

গুলিবিদ্ধ হয়ে ঢাকা টাইমসের সাংবাদিক নিহত আন্দোলনকারীদের কঠোর বার্তা দিল পুলিশ কোটাবিরোধী আন্দোলনে ছাত্রদল-শিবির ঢুকে গেছে: ডিবিপ্রধান বিটিভি ভবনে হামলা, ভাঙচুর–অগ্নিসংযোগ, সম্প্রচার বন্ধ যুক্তরাষ্ট্রকে জবাব দিতে রাশিয়াও পারমাণবিক ক্ষেপণাস্ত্র মোতায়েন করতে পারে বিশ্ববিদ্যালয়ে আটকেপড়া পুলিশ সদস্যদের উদ্ধার করল হেলিকপ্টার কোটা নিয়ে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে লিভ টু আপিলের ওপর শুনানি রোববার Tuesday, 23 July, 2024, at 4:40 PM

ENGLISH

আন্তর্জাতিক

বাইডেন হোয়াইট হাউসের দৌড়ে থাকবেন: ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক:

প্রকাশ : 09 জুলাই 2024, মঙ্গলবার, সময় : 22:59, পঠিত 182 বার

প্রেসিডেন্ট জো বাইডেনের মানসিক সুস্থ্যতা নিয়ে উদ্বেগের কারণে তাকে বাদ দেওয়ার আহ্বান সত্ত্বেও হোয়াইট হাউসের জন্য দৌড়ে থাকবেন বলে মন্তব্য করেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সোমবার রাতে এক সাক্ষাৎকারে তিনি এ মন্তব্য করেন।


ট্রাম্প ফক্স নিউজে শন হ্যানিটিকে বলেন, আমি মনে করি আপনি জানেন তিনি, খুব ভালভাবে থাকতে পারেন। গত মাসের শেষের দিকে তাদের প্রেসিডেন্ট বিতর্কে বাইডেনের হতাশাজনক পারফরম্যান্সের পর এটি ছিল তার প্রথম সাক্ষাতকার।


ট্রাম্প বলেন, তার এক ধরনের অহংকার আছে। তিনি ছাড়তে চান না। রিপাবলিকান সাবেক প্রেসিডেন্ট আটলান্টায় সিএনএন আয়োজিত বিতর্কের বিশদ বিবরণ দেন। তিনি বলেন, সেই সময় বইডেন প্রায়শই তার চিন্তাশক্তি হারিয়ে ফেলেন এবং মাঝে মাঝে হতবাক হয়ে অসংলগ্ন কথা বলেন।


ট্রাম্প বলেন, আমি বলব এটি এক অদ্ভুত বিতর্ক ছিল। কারণ, কয়েক মিনিটের মধ্যে তার দেওয়া উত্তরগুলো কোনো উত্তর ছিল না। সেগুলোর খুব একটা অর্থ ছিল না। সেগুলো ছিল কেবলমাত্র একত্রিত কিছু শব্দ যে গুলোর কোন অর্থ বা বোধোদয় হয় না।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




আন্তর্জাতিক পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
    ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০১-৩
    ই-মেইল : [email protected], [email protected] , Web : http://www.banglakhabor24.com