তাজা খবর:

গুলিবিদ্ধ হয়ে ঢাকা টাইমসের সাংবাদিক নিহত আন্দোলনকারীদের কঠোর বার্তা দিল পুলিশ কোটাবিরোধী আন্দোলনে ছাত্রদল-শিবির ঢুকে গেছে: ডিবিপ্রধান বিটিভি ভবনে হামলা, ভাঙচুর–অগ্নিসংযোগ, সম্প্রচার বন্ধ যুক্তরাষ্ট্রকে জবাব দিতে রাশিয়াও পারমাণবিক ক্ষেপণাস্ত্র মোতায়েন করতে পারে বিশ্ববিদ্যালয়ে আটকেপড়া পুলিশ সদস্যদের উদ্ধার করল হেলিকপ্টার কোটা নিয়ে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে লিভ টু আপিলের ওপর শুনানি রোববার Tuesday, 23 July, 2024, at 4:44 PM

ENGLISH

খেলা

সাংবাদিকের ফোন কেড়ে পুলিশকে দিলেন সাকিব, যা বললেন প্রত্যক্ষদর্শী

খেলাধুলা ডেস্ক :

প্রকাশ : 12 জুন 2024, বুধবার, সময় : 14:23, পঠিত 836 বার

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাজেভাবে আউট হয়ে ছিলেন সাকিব আল হাসান।  আগের ম্যাচেও ছিলেন ব্যর্থ।  তবে প্রোটিয়াদের বিপক্ষে হারের পর টিম বাসের সামনে থেকে সাংবাদিকের ফোন কেড়ে নিয়ে পুলিশের হাতে তুলেন দেন এই টাইগার অলরাউন্ডার।  যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় বয়ছে।


তবে এই ঘটনার ব্যাখ্যা দিয়েছেন প্রত্যক্ষদর্শী এক সাংবাদিক।  এক ভিডিওতে তিনি বলেন, দক্ষিণ আফ্রিকা ম্যাচের পর দল যখন টিম বাসে উঠছিল, তখন সাকিবের সঙ্গে দেখা করতে সেখানে উপস্থিত হন তার স্ত্রী এবং তিন সন্তান। কারণ, সেখান থেকে বিমানবন্দর গিয়ে টাইগাররা সরাসরি ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা দিবেন।


‘পারিবারের সঙ্গে তার এই ব্যক্তিগত মুহূর্ত যাতে সামাজিক মাধ্যমে না আসে, তাই সাকিব সেখানে উপস্থিত সাংবাদিকদের অনুরোধ করেন যে কোনো ভিডিও বা ছবি যেনও না তোলা হয়। তবে এর কিছুক্ষণ পর এক সাংবাদিকের দিকে লক্ষ্য করে সাকিব বলেন, আপনি কি ছবি তুলছেন।  আমি দেখতে পারি আপনার ফোনটা।


‘আপনি ফোন সরাবেন না। এরপর সাকিব সেই সাংবাদিকের কাছে এসে ফোনটা নিয়ে টিম বাসের পাশে উপস্থিত নিরাপত্তাকর্মীর হাতে তুলে দেন।  এরপর তিনি পরিবারের সঙ্গে বিদায় নেন।  অন্যদিকে আইসিসির নিয়োজিত নিরাপত্তাকর্মীর এসে সাংবাদিকদের জিজ্ঞাসা করতে থাকে যে ছবি তুলেছে কিনা এবং খেলোয়াড়দের ব্যক্তিগত জীবন বলতে কিছু আসে সেটা বোঝাতে থাকেন।


‘সেখানে উপস্থিত সাংবাদিকরা বোঝাতে থাকেন যে, তিনি কোনো ছবি বা ভিডিও করেননি। কিছুক্ষণ পরে সেখানে আবারও উপস্থিত হন সাকিব। তিনি সেই সাংবাদিককে বলেন, আপনি যদি কোনো ছবি না ভিডিও করেও থাকেন, সেটা যেনও সামাজিক যোগাযোগমাধ্যমে না দেন। সেখানেই শেষ হয় এই ফোন বিতর্ক।


সম্প্রতি ২২ গজে সময়টা ভালো যাচ্ছে না সাকিবের।  বিশ্বকাপে এখনও পর্যন্ত কোনো উইকেট শিকার করতে পারেননি তিনি।  এ ছাড়া ব্যাট হাতেও আলো ছড়াতে পারেননি।  তাই সবকিছু মিলিয়ে মানসিকভাবে বেশ চাপেই আছেন দেশসেরা এই ক্রিকেটার।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




খেলা পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
    ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০১-৩
    ই-মেইল : [email protected], [email protected] , Web : http://www.banglakhabor24.com