তাজা খবর:

ভারতের রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে গার্ড অব অনার প্রথম স্ত্রীর ও দুই সন্তানের নামে সম্পদের পাহাড় গড়েছেন মতিউর পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে গণমাধ্যমকে সতর্ক থাকার অনুরোধ দুর্নীতিবাজদের তালিকা জনগণের সামনে তুলে ধরার অনুরোধ জয়নুল আবদিনের জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ সেনাবাহিনী প্রধানের ভারতকে হারিয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে মরিয়া টাইগাররা প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন Saturday, 22 June, 2024, at 12:47 PM

ENGLISH

বিনোদন

অভিনেত্রী খুশবু খানকে গুলি করে হত্যা

বিনোদন ডেস্ক :

প্রকাশ : 11 জুন 2024, মঙ্গলবার, সময় : 17:21, পঠিত 500 বার

পাকিস্তানের জনপ্রিয় টেলিভিশন নাটক ‘পশতু’ খ্যাত অভিনেত্রী খুশবু খানকে গুলি করে হত্যা করা হয়েছে। সোমবার (১০ জুন) দেশটির নওশেরা জেলার ওয়াপদা কলোনি এলাকায় একটি ফসলের ক্ষেত থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে তার।


এ ঘটনায় পুলিশ জানিয়েছে, অভিনেত্রীর ভাই একটি হত্যা মামলা দায়ের করেছে। আর পুলিশ সন্দেহভাজন হিসেবে গুল মুহম্মদের ছেলে শওকত ও দিলবরের ছেলে ফালাক নিয়াজকে আটক করেছে।


পাকিস্তানের সংবাদমাধ্যম জিও টিভির প্রতিবেদন বলছে, অভিনেত্রীর ভাই এফআইআরে অভিযোগ করেছেন―সন্দেহভাজনরা তাদের আয়োজিত একটি প্রোগ্রামে খুশবু খানকে কাজ করতে বাধ্য করতে চেয়েছিল। কিন্তু তাদের সেই চেষ্টা ব্যর্থ হয়েছে এবং এ কারণেই হত্যা করা হয়েছে তার বোনকে।


অভিনেত্রী খুশবু তাদের শর্তে রাজি না হওয়ার কারণে তাদের নির্বাচিত একটি জায়গায় পার্টির আয়োজন করে এবং সেখানে প্রলুব্ধ করে। তারপর পরিকল্পনা অনুযায়ী হত্যা করা হয়েছে তাকে।


এ ঘটনায় আখবারপুরা স্টেশন হাউজ অফিসার (এসএইচও) নিয়াজ মুহম্মদ খান বলেছেন, পুলিশের ধারণা অভিনেত্রী খুশবুকে ওই পার্টিতে নেয়া হয়েছিল এবং সেখানে সন্দেহভাজনরা উপস্থিত ছিলেন। তবে তাকে অন্য একটি জায়গায় নিয়ে হত্যা করা হয়েছে। হত্যার পর মরদেহ ফেলে রেখে গিয়েছিল তারা।


পুলিশের অনুসন্ধান বলছে, সন্দেহভাজনরা এই ধরনের অপরাধের জন্য সাধারণত বাড়ি ব্যবহার করে থাকেন।


নওশেরা জেলা পুলিশ কর্মকর্তা (ডিপিও) আজহার জানিয়েছেন, তারা এ ঘটনায় আলামত সংগ্রহ করে তদন্ত শুরু করেছেন। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




বিনোদন পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
    ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০১-৩
    ই-মেইল : [email protected], [email protected] , Web : http://www.banglakhabor24.com