তাজা খবর:

প্রথম স্ত্রীর ও দুই সন্তানের নামে সম্পদের পাহাড় গড়েছেন মতিউর পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে গণমাধ্যমকে সতর্ক থাকার অনুরোধ দুর্নীতিবাজদের তালিকা জনগণের সামনে তুলে ধরার অনুরোধ জয়নুল আবদিনের জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ সেনাবাহিনী প্রধানের ভারতকে হারিয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে মরিয়া টাইগাররা প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন আওয়ামী লীগ কচু পাতার উপর শিশির বিন্দু নয়: ওবায়দুল কাদের Saturday, 22 June, 2024, at 11:46 AM

ENGLISH

বিনোদন

মোদির নতুন যাত্রায় হাজির শাহরুখ থেকে অক্ষয়, আম্বানি থেকে আদানি

বিনোদন ডেস্ক:

প্রকাশ : 10 জুন 2024, সোমবার, সময় : 19:47, পঠিত 600 বার

তৃতীয়বার ভারতের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন নরেন্দ্র মোদি। রাষ্ট্রপতি ভবনে মোদি ও অন্য মন্ত্রীদের শপথগ্রহণ অনুষ্ঠান উপলক্ষে হাজির ছিলেন ভারতসহ বিদেশের বিশিষ্ট অতিথিরা। এদিনের অনুষ্ঠানে নজর কেড়েছেন বলিউড তারকা ও শিল্পপতিরাও। 

নরেন্দ্র মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে বলিউডের বাদশা কিং খান শাহরুখ হাজির হন স্বমেজাজে। কালো পোশাকে, পনিটেল বেঁধে অনুষ্ঠানে যান শাহরুখ। চোখে ছিল কালো সানগ্লাস। শাহরুখের সঙ্গে উপস্থিত ছিলেন তার ম্যানেজার পূজা দাদলানি। শাহরুখের সঙ্গেই ছিলেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানিও। এদিকে, কিং খানকে দেখা গেলেও এদিনের অনুষ্ঠানে বলিউডের বাকি দুই খান সালমান কিংবা আমিরকে অবশ্য দেখা যায়নি। তারা আমন্ত্রিত হয়েছিলেন কিনা সে বিষয়টিও স্পষ্ট নয়।


এদিনের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি গৌতম আদানি ও তার পরিবার। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার, অনুপম খের, অনিল কাপুর, রাজকুমার হিরানি, বিক্রান্ত ম্যাসিও উপস্থিত ছিলেন। এছাড়াও প্রধানমন্ত্রী হিসেবে তৃতীয়বারের জন্য শপথ নেওয়ার আগে মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন রাজকুমার রাও, অজয় দেবগনসহ বহু বলিউড তারকা। অনুষ্ঠানে হাজির ছিলেন হিমাচল প্রদেশের মান্ডির নব-নির্বাচিত সংসদ সদস্য, অভিনেত্রী কঙ্গনা রনৌত। মান্ডিতে কঙ্গনার হয়ে প্রচারেও গিয়েছিলেন মোদি। 


অনুষ্ঠানে শাহরুখের সঙ্গে হাত মেলাতে দেখা যায় গৌতম আদানি ও তার পরিবারকে। মুহুর্তেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এনডিএ সংসদীয় জোটের প্রধান হিসেবে রবিবার (০৯ জুন) সন্ধ্যায় প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদিকে শপথ বাক্য পাঠ করান ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




বিনোদন পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
    ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০১-৩
    ই-মেইল : [email protected], [email protected] , Web : http://www.banglakhabor24.com