তাজা খবর:

ভারতের রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে গার্ড অব অনার প্রথম স্ত্রীর ও দুই সন্তানের নামে সম্পদের পাহাড় গড়েছেন মতিউর পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে গণমাধ্যমকে সতর্ক থাকার অনুরোধ দুর্নীতিবাজদের তালিকা জনগণের সামনে তুলে ধরার অনুরোধ জয়নুল আবদিনের জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ সেনাবাহিনী প্রধানের ভারতকে হারিয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে মরিয়া টাইগাররা প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন Saturday, 22 June, 2024, at 1:19 PM

ENGLISH

বিনোদন

চড়কাণ্ডে কঙ্গনার পাশে ‘প্রাক্তন প্রেমিক’ হৃত্বিক

বিনোদন ডেস্ক:

প্রকাশ : 09 জুন 2024, রবিবার, সময় : 22:16, পঠিত 493 বার

বলিউড অভিনেতা হৃতিক রোশনের সঙ্গে অভিনেত্রী ও নবনির্বাচিত বিজেপি সংসদ সদস্য কঙ্গনা রনৌতের একসময়ের প্রেম-ঝগড়ার কথা সবারই জানা। এবার চণ্ডীগড় বিমানবন্দরে কঙ্গনাকে চড় মারার ঘটনায় পাশে দাঁড়ালেন অভিনেত্রীর প্রাক্তন এই প্রেমিক। 


হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, কঙ্গনাকে চড় মারার ঘটনায় প্রতিবাদ জানিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন সাংবাদিক ফায় ডি’সুজা। তিনি লেখেন, ‘হিংসা বা উগ্রতা কোনও সমস্যার সমাধান নয়। আর যে দেশে গান্ধীজি অহিংসার কথা বলেন, সেখানে তো নয়ই।


হতেই পারে আপনি কারও মতামত বা তার আদর্শকে সমর্থন করেন না। তার উত্তর হিংসা হতে পারে না। এটা আরও ভয়ঙ্কর হয়, যখন এক জন উর্দিধারীই নিজের মেজাজ খুইয়ে ফেলেন। ফায়ের এই পোস্ট ‘লাইক’ দিয়ে সমর্থন জানালেন হৃতিক। শুধু তিনিই নয়, অভিনেত্রী আলিয়া ভাটও কঙ্গনার পক্ষের ফায় ডি’সুজার সে পোস্টে লাইক দিয়ে পরোক্ষ সমর্থন জানান।


হৃতিক-কঙ্গনার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল ‘কৃষ ৩’-র সময় থেকেই। একসঙ্গে ‘কাইট্স’ ও ‘কৃষ ২’ ছবিতে কাজ করেছেন তারা। তত দিন লুকোছাপাই ছিল ব্যাপারটা। হঠাৎই হৃতিকের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন বলিউড ‘কুইন’। যদিও কঙ্গনার প্রসঙ্গে সব সময় মৌনতা বজায় রেখেছেন হৃতিক। বিস্তর জলঘোলাও হয় তাদের সম্পর্ক নিয়ে।


দিল্লি যাওয়ার পথে চন্ডীগড় বিমানবন্দরে নিরাপত্তারক্ষীর হাতেই চড় খেলেন বিজেপির সদ্য নির্বাচিত সাংসদ ও অভিনেত্রী কঙ্গনা রানাউতের। এই মুহূর্তে কঙ্গনার চড়কাণ্ড নিয়ে দেশ জুড়ে চলছে আলোচনা-সমালোচনা।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




বিনোদন পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
    ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০১-৩
    ই-মেইল : [email protected], [email protected] , Web : http://www.banglakhabor24.com