তাজা খবর:

নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর বলিউডে ফিরছেন প্রীতি জিনতা, নতুন সিনেমার শুটিং শুরু আনুষ্ঠানিকভাবে প্রাবোওকে পরবর্তী প্রেসিডেন্ট ঘোষণা করল ইন্দোনেশিয়া সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসিতে মানববন্ধন আপিল বিভাগে তিন বিচারপতি নিয়োগ দুর্নীতির অভিযোগে আটক রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী Wednesday, 24 April, 2024, at 6:30 PM

ENGLISH

বিনোদন

দ্বিতীয় দিনেই বক্স অফিসে বাজিমাত ‘ক্রু’

বিনোদন ডেস্ক:

প্রকাশ : 31 মার্চ 2024, রবিবার, সময় : 22:53, পঠিত 326 বার


রাজেশ কৃষ্ণান পরিচালিত বলিউড সিনেমা ‘ক্রু’। গত ২৯ মার্চ বিশ্বব্যাপী ২ হাজার পর্দায় মুক্তি পেয়েছে স্বল্প বাজেটের এ সিনেমাটি। আর মুক্তির দ্বিতীয় দিনেই বক্স অফিসে বাজিমাত করেছে ‘ক্রু’। বলি মুভি রিভিউজের তথ্য অনুসারে, ‘ক্রু’ সিনেমা মুক্তির প্রথম দিনে ভারতে আয় করে ৯ কোটি রুপি, দ্বিতীয় দিনে আয় করে ১০ কোটি রুপি। বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় ২৯.২৬ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ৩৮ কোটি ৪৫ লাখ টাকার বেশি।


সিনেমাটিতে অভিনয় করেছেন তিন তারকা অভিনেত্রী টাবু, কারিনা কাপুর খান ও কৃতি স্যানন। ‘ক্রু’ সিনেমায় টাবু, কারিনা আর কৃতি বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন। তিন নায়িকার অভিনয় দর্শকদের মন জয় করেছে। দারুণ প্রশংসা কুড়াচ্ছেন তারা।
সিনেমার গল্পে কেবিন ক্রু হিসেবে এয়ারলাইন্সে চাকরি করেন টাবু, কারিনা, কৃতি। এক পর্যায়ে কঠিন পরিস্থিতির মুখোমুখি হন তারা। এমন গল্প নিয়ে এগিয়েছে সিনেমাটির কাহিনি। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দিলজিৎ দোসাঞ্জে, কপিল শর্মা, রাজেশ শর্মা প্রমুখ। 


৬০ কোটি রুপি বাজেটের এ সিনেমা প্রযোজনা করেছেন একতা কাপুর, রেহা কাপুর, অনিল কাপুর, দিগ্বিজয় পুরোহিত।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




বিনোদন পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
    ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০১-৩
    ই-মেইল : [email protected], [email protected] , Web : http://www.banglakhabor24.com