তাজা খবর:

আমার মতো নিতম্ব ওরা কখনো দেখেনি: নোরা ফাতেহি নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর বলিউডে ফিরছেন প্রীতি জিনতা, নতুন সিনেমার শুটিং শুরু আনুষ্ঠানিকভাবে প্রাবোওকে পরবর্তী প্রেসিডেন্ট ঘোষণা করল ইন্দোনেশিয়া সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসিতে মানববন্ধন আপিল বিভাগে তিন বিচারপতি নিয়োগ Wednesday, 24 April, 2024, at 6:44 PM

ENGLISH

রাজধানী

নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : 30 মার্চ 2024, শনিবার, সময় : 23:45, পঠিত 328 বার


নোয়াখালী জার্নালিস্ট ফোরামের (এনজেএফ) ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (৩০ মার্চ) রাজধানীর বাংলামটরে একটি অভিজাত রেস্তোরাঁয় ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।


এনজেএফ-ঢাকার সভাপতি শাহাদৎ হোসেন নিজামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম ফয়েজের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন- সাবেক সংসদ সদস্য ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কানন আরা বেগম, খিলগাঁও জোনের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন লিয়ন, নারায়ণগঞ্জ ফতুল্লার সহকারী ভূমি কমিশিনার শাহাদাৎ হোসেন, নোয়াখালী ক্লাব ঢাকা লিমিডেটের সাধারণ সম্পাদক আবদুল হাই।


উপস্থিত ছিলেন এনজেএফ সহসভাপতি শফিক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক এসকে সৌরভ, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সৈয়দ মোঃ শহিদুল, ক্রীড়া সম্পাদক, ইসমাইল হোসেন টিটু, দপ্তর সম্পাদক, এফ আই মাসুদ,সংস্কৃতি সম্পাদক ইমরান্লু আজিম ইমু, স্বাস্থ্য বিষয় সম্পাদক, সাদ্দাম হোসাইন, কার্যনির্বাহী সদস্য সাইফ আহমাদসহ প্রমুখ।


আরও উপস্থিত ছিলেন- নোয়াখালী জেলা আওয়ামী লীগ নেতা লুৎফুর হায়দার লেনিন, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক গোলাম মাওলা হিরণ, এজেআর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শামসুদ্দিন আহমেদ রিয়াদ, শহবাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, মোশাররফ হোসেন।


অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা এনজেএফের সুন্দর এ আয়োজনের প্রশংসা করে বলেন, এমন আয়োজন একে-অপরের সঙ্গে সৌহার্দপূর্ণ সম্পর্ক তৈরি করবে। নোয়াখালীর মানুষ ও ঐতিহ্যকে তুলে ধরতে কাজ করবে এই ফোরাম।


বিশিষ্টজনরা বলেন, নোয়াখালীর সমস্যা ও সম্ভাবনার দিকগুলো বস্তুনিষ্ঠভাবে জাতীয় গণমাধ্যমে তুলে ধরে নোয়াখালীর উন্নয়নে আরও জোরালো ভূমিকা রাখবে নোয়াখালী জার্নালিস্ট ফোরাম।


ইফতার পরবর্তী আড্ডায় বিশিষ্টজনরা পারস্পরিক কুশল বিনিময় ছাড়াও নোয়াখালীর উন্নয়নে জাতীয় পর্যায়ে নেতৃত্বদানকারী রাজনীতিবিদ ও বিশিষ্ট ব্যক্তিদের ভূমিকা পালনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। এসময় এনজেএফকে সবসময় সহযোগিতার আশ্বাস দেন তারা। পাশাপাশি সংগঠনকে আরও গতিশীল করতে ফোরামের সদস্যদের প্রয়োজনীয় পরামর্শ দেন।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




রাজধানী পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
    ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০১-৩
    ই-মেইল : [email protected], [email protected] , Web : http://www.banglakhabor24.com