তাজা খবর:

আমার মতো নিতম্ব ওরা কখনো দেখেনি: নোরা ফাতেহি নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর বলিউডে ফিরছেন প্রীতি জিনতা, নতুন সিনেমার শুটিং শুরু আনুষ্ঠানিকভাবে প্রাবোওকে পরবর্তী প্রেসিডেন্ট ঘোষণা করল ইন্দোনেশিয়া সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসিতে মানববন্ধন আপিল বিভাগে তিন বিচারপতি নিয়োগ Wednesday, 24 April, 2024, at 7:08 PM

ENGLISH

বিনোদন

বিয়ের আগে কেন ‘লিভ টুগেদার’ করেন, জানালেন আলিয়া

নিজস্ব প্রতিবেদক :

প্রকাশ : 28 মার্চ 2024, বৃহস্পতিবার, সময় : 21:51, পঠিত 716 বার

রণবীর কাপুর ও আলিয়া ভাট, বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি। তাদের বয়সের ফারাক প্রায় ১১ বছর। বলিউডের ‘ক্যাসিনোভা’ হিসেবে পরিচিত রণবীর দীপিকা-ক্যাটরিনার মতো নায়িকাদের মন ভেঙে সম্পর্কে জড়ান আলিয়ার সঙ্গে। পারিবারিক সম্পর্কের জেরে ছোট থেকেই রণবীর কাপুরকে চিনতেন আলিয়া। ১২ বছর বয়সে সঞ্জয় লীলা বানসালির এক ছবির কাজের সূত্রে আলাপ হয়েছিল দু’জনের। যদিও সেই ছবির (বালিকা বধূ) কাজ আর সামনে এগোয়নি।


একই ইন্ডাস্ট্রিতে কাজের সূত্রে পরবর্তীকালে একাধিকবার দেখা-সাক্ষাৎ হয়েছে, তবে বন্ধুত্ব বেশিদূর গড়ায়নি দু’জনের। কিন্তু ছবিটা বদলে যায় ২০১৭ সালে। তখন ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপ হয়েছে রণবীরের। অন্যদিকে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে আলিয়ার। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কাজের সূত্রে কাছাকাছি আসেন রণবীর-আলিয়া। 


২০১৮ সালে আলিয়ার সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আনেন রণবীর। করোনাকালের আগে বিয়ের ইঙ্গিতও দেন। কিন্তু কোভিড, ঋষি কাপুরের মৃত্যু—একের পর এক ঘটনার জেরে পিছিয়ে যায় বিয়ে। অবশেষে ২০২২ সালের এপ্রিল মাসে মুম্বাইয়ে নিজেদের অ্যাপার্টমেন্টেই বিয়ের পর্ব সারেন রণবীর-আলিয়া। পরিণতি পায় তাদের পাঁচ বছরের প্রেম সম্পর্ক। কিন্তু বিয়ের অনেক আগে থেকেই রণবীরের সঙ্গে ‘লিভ টুগেদার’ করতেন আলিয়া। 


বিয়ের দেড় মাসের মাথায়, ২০২২-এর জুন মাসের শেষে প্রেগন্যান্সির খবর জানান আলিয়া। আর এই ঘোষণার মাত্র চার মাস পর (নভেম্বরে) ভূমিষ্ঠ হয় রণবীর-আলিয়ার সন্তান। বিয়ের ছ’মাস পর মা হন নায়িকা, অর্থাৎ আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। তা নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি তাকে। ‘লিভ টুগেদার’ নিয়ে কী মত আলিয়ার? কেন বিয়ের আগে রণবীরের সঙ্গে এক ছাদের নীচে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন, এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে জানিয়েছিলেন অভিনেত্রী। আলিয়ার মতে, লিভ-ইন বা লিভ টুগেদার করলে অনেকটা সময় দু’জনের একসঙ্গে কাটানো যায়। ফলে সঙ্গীকে বেশি ভালো করে চেনা যায়। সুন্দর সব স্মৃতি তৈরি হয়।  তার কথায়, “একসঙ্গে থাকার সুযোগ পেলে কেন থাকবে না? এভাবেই দু’জনের একসঙ্গে থাকার অভ্যাস তৈরি হয়।


তিনি আরও বলেন, “আমরা বিয়ে করব ভেবে একসঙ্গে থাকতে শুরু করেছিলাম। কিন্তু করোনা মহামারী শুরু হল। তাই ভাবলাম, একসঙ্গে থাকা শুরু করি। তারপর বাকি বিষয় নিয়ে ভাবা যাবে। আপতত কেরিয়ার, সংসার, সন্তান—তিনটিই ব্যালেন্স করে চলছেন আলিয়া ভাট। আলিয়ার শেষ রিলিজ ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’বক্স অফিসে ব্যাপক ব্যবসা করেছে। আগামীতে রাহার মা-কে দেখা যাবে ‘জিগরা’ ছবিতে। এই বছর সেপ্টেম্বরে মুক্তি পাবে ছবিটি। অন্যদিকে, ব্রহ্মাস্ত্রের পর বানসালির ছবিত ফের একসঙ্গে রণবীর-রাহা। ছবির নাম ‘লাভ অ্যান্ড ওয়ার’। এই ত্রিকোণ প্রেমের গল্পে থাকছেন রণবীরে প্রাক্তন ক্যাটরিনার স্বামী ভিকি কৌশলও।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




বিনোদন পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
    ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০১-৩
    ই-মেইল : [email protected], [email protected] , Web : http://www.banglakhabor24.com