তাজা খবর:

গুলিবিদ্ধ হয়ে ঢাকা টাইমসের সাংবাদিক নিহত আন্দোলনকারীদের কঠোর বার্তা দিল পুলিশ কোটাবিরোধী আন্দোলনে ছাত্রদল-শিবির ঢুকে গেছে: ডিবিপ্রধান বিটিভি ভবনে হামলা, ভাঙচুর–অগ্নিসংযোগ, সম্প্রচার বন্ধ যুক্তরাষ্ট্রকে জবাব দিতে রাশিয়াও পারমাণবিক ক্ষেপণাস্ত্র মোতায়েন করতে পারে বিশ্ববিদ্যালয়ে আটকেপড়া পুলিশ সদস্যদের উদ্ধার করল হেলিকপ্টার কোটা নিয়ে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে লিভ টু আপিলের ওপর শুনানি রোববার Tuesday, 23 July, 2024, at 4:51 PM

ENGLISH

সারাদেশ

সোনারগাঁয়ে দুই গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ-১২

নিজস্ব প্রতিবেদক :

প্রকাশ : 30 নভেম্বর 2023, বৃহস্পতিবার, সময় : 22:42, পঠিত 1098 বার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চরাঞ্চল নুনেরটেক এলাকায় জাপা ও আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ১২ জন টেঁটাবিদ্ধ হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ সূত্রে জানা গেছে, নুনেরটেক এলাকায় লালপুরী দরবার শরিফে বার্ষিক ওরশ মাহফিল অনুষ্ঠিত হয়। 


ওরশে নুনেরটেকের বারদি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক শুক্কুর আলী গ্রুপের লোকজনের সঙ্গে ওই ওয়ার্ডের জাতীয় পার্টির সভাপতি জাকারিয়া ও হাশেম গ্রুপের লোকজনের কথা কাটাকাটি হয়। এর জের ধরে গতকাল বৃহস্পতিবার সকালে শুক্কুর আলী গ্রুপের লোকজন উপর জাকারিয়া ও হাশেম গ্রুপের লোকজন টেঁটাসহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। এতে করে উভয় গ্রুপের লোকজন মধ্যে সংঘর্ষ শুরু হয়। 


এ সময় জাকারিয়া ও হাশেম গ্রুপের  ৭ জন এবং শুক্কুর আলী গ্রুপের ৫জন টেঁটাবিদ্ধ হয়। তাদের মধ্যে রমিজউদ্দিনের অবস্থা আশংকাজনক। উভয় গ্রুপের  আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  সোনারগাঁও থানার উপ-পরিদর্শক পঙ্কজ কান্তি সরকার জানান, আধিপত্যবিস্তার কেন্দ্র করে উপজেলার নুনেরটেক এলাকায় শুক্কুর গ্রুপ ও জাকারিয়া গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময়  টেঁটাবিদ্ধসহ ১২ জন আহত হয়েছে। এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় সোনারগাঁও থানায় উভয় গ্রুপের পাল্টাপাল্টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




সারাদেশ পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
    ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০১-৩
    ই-মেইল : [email protected], [email protected] , Web : http://www.banglakhabor24.com