তাজা খবর:

প্রথম স্ত্রীর ও দুই সন্তানের নামে সম্পদের পাহাড় গড়েছেন মতিউর পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে গণমাধ্যমকে সতর্ক থাকার অনুরোধ দুর্নীতিবাজদের তালিকা জনগণের সামনে তুলে ধরার অনুরোধ জয়নুল আবদিনের জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ সেনাবাহিনী প্রধানের ভারতকে হারিয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে মরিয়া টাইগাররা প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন আওয়ামী লীগ কচু পাতার উপর শিশির বিন্দু নয়: ওবায়দুল কাদের Saturday, 22 June, 2024, at 12:33 PM

ENGLISH

সারাদেশ

কক্সবাজারে পর্যটক এলাকায় কোন ধরনের মাদক ডুকতে দেওয়া হবে না: অতিরিক্ত ডিআইজি

কক্সবাজার প্রতিনিধি :

প্রকাশ : 20 নভেম্বর 2023, সোমবার, সময় : 22:39, পঠিত 577 বার

দীর্ঘতম সমুদ্র সৈকতে পর্যটক হয়রানি ও অপরাধ ঠেকাতে পর্যটক স্পট গুলোতে সব ধরনের মাদক সেবন ও প্রবেশ বন্ধের উদ্যেগ নিয়েছে টুরিস্ট পুলিশ।  সোমবার (২০নভেম্বর) দুপুর ১টার দিকে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়ন কার্যলয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় ট্যুরিস্ট পুলিশের নবাগত অতিরিক্ত ডিআইজি আ্যাপেল মাহমুদ এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, সমুদ্র সৈকতসহ কক্সবাজার জেলার সব পর্যটক স্পট এলাকায় পর্যটক হয়রানি অপরাধ দমন ও নিয়ন্ত্রণ করা হবে। বীচ এলাকায় পর্যটকদের ইভটিজিং করলে সে যে হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


বীচ এলাকায় ভিক্ষুক প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। পাশাপাশি ভ্রাম্যমান ব্যাবসায়ী,ফটোগ্রাফার সহ সবাইকে প্রশিক্ষণের আওতায় আনা হবে। আইন-শৃঙ্খলা পরিস্থিতির নানামুখি চ্যালেঞ্জ মোকাবেলা করতে  আমরর এই সিন্ধান্ত নিয়েছি।আর একটি ফুটেজ লক্ষ শব্দের অর্থ ফুটিয়ে তুলতে পারে। সে কারণেই পর্যটকদের নিরাপত্তায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও নানা চ্যালেঞ্জ মোকাবেলা করতে এই সিন্ধান্ত নেওয়া হয়েছে। অতিরিক্ত ডিআইজি আরো বলেন,যেখানে পর্যটক সেখানে ট্যুরিস্ট পুলিশ হাজির হবে। সামনে পর্যটক নিয়ে ট্রেন আসবে সেখানেইও ট্যুরিস্ট পুলিশ থাকবে।কোন পর্যটক মাদক খেয়ে বীচ এলাকায় নামলে তার বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে। ভেজাল খাদ্য বিক্রি করলে তাঁকেও আইনের আওতায় আনা হবে। এসময সভায় উপস্থিত ছিলেন, ট্যুরিস্ট ,কক্সবাজার প্রেস ক্লাবের সভাপতি আবু তাহের চৌধুরী, সাধারণ সম্পাদক মুজিবুর ইসলাম, ট্যুরিস্ট পুলিশের ওসি গাজি মিজান, সাংবাদিকসহ ও অন্যান্য কর্মকর্তারা ।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




সারাদেশ পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
    ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০১-৩
    ই-মেইল : [email protected], [email protected] , Web : http://www.banglakhabor24.com