তাজা খবর:

সেনাবাহিনীর সঙ্গে সন্ধ্যায় বসছে ইসি রণবীরের সঙ্গে অন্তরঙ্গ ১০ মিনিট, এক লাফে ৩ মিলিয়ন ছাড়ালেন তৃপ্তি ১৬ ই ডিসেম্বর বিজয় দিবসে "ডিপিআরসির" বিশেষ স্বাস্থ্য সেবা বিএনপির সাংগঠনিক পদে রদবদল ইসিতে দ্বিতীয় দিনের মতো চলছে আপিল শুনানি এবার নেতানিয়াহুকে পাল্টা হুমকি দিল হামাস বাত ব্যথা ও প্যারালাইসিসের সর্বাধুনিক বিজ্ঞানসম্মত চিকিৎসায় "DPRC" Monday, 11 December, 2023, at 3:43 PM

ENGLISH

আইন-আদালত

প্রয়োজন ছাড়া সুপ্রিমকোর্টে প্রবেশে কর্তৃপক্ষের ‘না’

নিজস্ব প্রতিবেদক :

প্রকাশ : 20 নভেম্বর 2023, সোমবার, সময় : 20:03, পঠিত 271 বার

প্রয়োজন ছাড়া বাংলাদেশ সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করেছে কর্তৃপক্ষ। জরুরি প্রয়োজনে সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে কেউ প্রবেশ করতে চাইলে স্ব স্ব জাতীয় পরিচয়পত্র অথবা পাসপোর্ট সঙ্গে রাখতে বলা হয়েছে। অন্যথায় প্রাঙ্গণে প্রবেশ করা ব্যক্তিকে অবৈধ অনুপ্রবেশকারী হিসেবে গণ্য করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে রেজিস্ট্রার কার্যালয় থেকে জানানো হয়েছে।


আজ সোমবার (২০ নভেম্বর) হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মুন্সী মো. মশিয়ার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বিনা প্রয়োজনে বাংলাদেশ সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে প্রবেশ না করার জন্য বলা হলো। জরুরি প্রয়োজনে কেউ প্রবেশ করলে স্ব স্ব জাতীয় পরিচয়পত্র অথবা পাসপোর্ট সঙ্গে রাখার জন্য বলা গেল। বাংলাদেশ সুপ্রিম কোর্ট প্রশাসন ও সুধীন কোর্ট আইনজীবী সমিতি কর্তৃক সরবরাহ করা নির্ধারিত স্টিকার ছাড়া গাড়ি প্রবেশ নিষিদ্ধ করা হলো। অন্যথায় অবৈধ অনুপ্রবেশকারী গণ্যে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


সুপ্রিমকোর্ট প্রশাসন সূত্রে জানা গেছে, সোমবার অধস্তন আদালতে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ অবস্থায় নিরাপত্তার স্বার্থে এ ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে। গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের আইডি কার্ড এবং গাড়ি প্রবেশের ক্ষেত্রে স্টিকার ব্যবহার করতে বলা হয়েছে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




আইন-আদালত পাতার আরও খবর

  • সর্বশেষ সংবাদ

    সর্বাধিক পঠিত

    সম্পাদক ও প্রকাশক: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

    সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামোটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
    ফোনঃ +৮৮-০২-৯৬৬৬৬৮৫, ৯৬৭৫৮৮৫, ৯৬৬৪৮৮২-৩, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৬১১৬০৪, হটলাইন : +৮৮০-১৯২৬৬৬৭০০২-৩
    ই-মেইল : [email protected], [email protected] , Web : http://www.banglakhabor24.com